নড়াইলে ডিবি ও সদর থানা পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ১০

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল: নড়াইলে ডিবি ও সদর থানা পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার দশজন। নড়াইল সদর থানা পুলিশের অভিযানে সোমবার (১৯ জুন) মাদক মামলায় ২ জন, সাজা পরোয়ানাভুক্ত ১জন ও পরোয়ানাভুক্ত ৫ জন সহ সর্বমোট ৮ জন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, অপরদিকে ডিবি পুলিশের অভিযানে ৭৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার দুইজন। নড়াইল ডিবি পুলিশ মাদক ব্যবসায়ের সাথে সংশ্লিষ্ট হাবিবুর রহমান নূর ও তামিম শেখ নামের দুই যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হাবিবুর রহমান লোহাগড়া উপজেলার কাশিপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে এবং তামিম শেখ একই উপজেলার রাজুপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। রবিবার (১৮ জুন ) বিকালে লোহাগড়া পৌরসভার অন্তর্গত রাজুপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ পরিদর্শক জনাব সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
এ সময় তাদের নিকট থেকে পচাত্তর পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। অভিযানকালে লিমন শেখ নামের অপর এক মাদক কারবারি পালিয়ে যায়। সে লোহাগড়া উপজেলার গোপীনাথপুর গ্রামের লেলিন শেখের ছেলে। পলাতক আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published.