বিরামপুর পৌরসভাধীন থানা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সংস্কার কাজের শুভ উদ্ভোধন করলেন পৌরমেয়র অধ্যক্ষ আককাস আলী

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর সারাদেশের ন‍্যায় এক সঙ্গে আসন্ন পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে বিরামপুর পৌরসভাধীন থানা কেন্দ্রীয় ঈদগাহ মাঠের লাইন সিসি ঢালাই সংস্কার কাজের উদ্বোধন করেন বিরামপুর পৌরসভার সুযোগ্য ও জননন্দিত নগরপিতা অধ্যক্ষ আককাস আলী

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন, পৌরসভার সহকারী প্রকৌশলী আবু শোয়েব মোঃ সজল, উপ – সহকারী প্রকৌশলী বিপাশারায়, ডাক্তার মোখলেছুর রহমান,সাবেক হিসাব রক্ষন কর্মকর্তা মরফুদুল ইসলাম,বিশিষ্ট ব‍্যাবসায়ি আশরাফ মণ্ডল,বিরামপুর পৌরসভার কার্য সহকারি মনিরুজ্জামান,বিরামপুর নুর ট্রেডার্স এর প্রোপাইটার বিশিষ্ট ব্যবসায়ী শাহিনুর ইসলাম,বিশিষ্ট ব‍্যাবসায়ি নাজমুস সাকিব সোহেল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ । এ বিষয়ে স্থানীয় জনসাধারণের নিকট জানতে চাইলে তারা জানান,আসন্ন ঈদুল আযহা মুসলমানদের ধর্মীয় একটি বড় উৎসব এই উৎসবে ধনী গরীব একত্রিত হয়ে আল্লাহর নিকট প্রার্থনায় একত্রিত হন।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, ঈদগা মাঠের কিছু অংশ কাজের জায়গা কাচা ও ঝড় বৃষ্টির কারণে নামাজ পড়তে সমস্যার সৃষ্টি হয়। এমন অবস্থার দৃশ্য দৃষ্টি গোচর হইলে জরুরী ভিত্তিতে আসন্ন ঈদুল আযহার নামাজ সুন্দর ও সুষ্ঠু পরিবেশে আদায় করার লক্ষ্যে ঈদগাহ মাঠের নামাজের সারি সিসি ঢালাই ও সংস্কার কাজের উদ্যোগ গ্রহণ করা হয়।

এমন অবস্থায় স্থানীয় জনসাধারণ সকল মুসলমান পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী মহোদয় কে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published.