ঐতিহ্যবাহী বিরামপুর পশুহাটে লবণ সরবরাহের বুথ বসানোর শুভ উদ্বোধন করলেন পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর প্রতিনিধি: (২৪ শে জুন) শনিবার দুপুরে দিনাজপুরের বিরামপুরে পশুহাট চত্বরে বিরামপুর উপজেলা প্রশাসন ও বিরামপুর পৌরসভা যৌথ আয়োজনে সরকারি নিদের্শনা মোতাবেক ঐতিহ্যবাহী বিরামপুর পশুহাটে লবণ সরবরাহের বুথ বসানোর শুভ উদ্বোধন করেন বিরামপুর পৌরসভার জননন্দিত ও সুযোগ্য নগরপিতা অধ্যক্ষ আককাস আলী।

মোঃ নয়ন মিয়া দিনাজপুর জেলা প্রতিনিধি: এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন, বিরামপুর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার নুজহাত তাসনিম আওন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর দক্ষিণ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বিরামপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মেসবাউল হক, সাবেক পৌর কমিশনার ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল মিনহাজ, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, আব্দুর রাজ্জাক সহ আরও অনেকে।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, বিরামপুর পুশুহাটে আগত গরু কিনতে আসা ক্রেতাদের সার্বিক নিরাপত্তা জোরদার ও সব ধরণের সুযোগ সুবিধার আশ্বাস প্রদান করেন মেয়র। এছাড়া ক্রেতা কিংবা বিক্রেতার কোন প্রকার হায়রানি হবে না,হলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিরামপুর উপজেলার নির্বাহী অফিসার নুজহাত তাসনিম আওন বিরামপুর পৌরসভার ঐতিহ্যবাহী পশুহাট পরিদর্শন করে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং পৌর মেয়র কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.