স্কুল ছাত্র জয়ন্তকে হত্যা করার অভিযোগে সংবাদ সম্মেলন

মোঃ নজরুল ইসলাম খান পটুয়াখালী জেলা প্রতিনিধ: পটুয়াখালী সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী জয়ন্ত সাহা জয়(১৪) কে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে। রবিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবী করা হয়।
গত ২৩ জুন দুপুরে পটুয়াখালী শহরের পৌরসভা লেক থেকে জয়ন্ত’র মরদেহ উদ্ধার করা হয়।এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।নিহত জয়ন্ত’র পিতা পটুয়াখালী শহরের একেএম কলেজ রোড বাসিন্ধা তাপস চন্দ্র সাহা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দাবী করেন, তার ছেলে সাতার জানতো এবং সে ৫ফিট ৮ ইঞ্চি উচ্চতা ছিল, পাশপাশি জয়ন্ত একজন ভালো মানের ক্রিকেটার ছিল। এ অবস্থায় পৌরসভা লেকের তিন থেকে চার ফিট পানিতে জয়ন্ত কোন অবস্থাতেই পানিতে ডুবে মৃত্যু বরন করতে পারে না। তিনি ধারণা করছেন পূর্ব বিরোধের জেরে জয়ন্তকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।সংবাদ সম্মেলন থেকে সাংবাদিকদের কাছে তিনি অনুরোধ করেন, অনুসন্ধান করে এবং পটুয়াখালী পৌরসভার সিসিটিভি ফুটেজ যাছাই বাছাই করে জয়ন্ত হত্যার রহস্য উদঘাটন করে তা গণমাধ্যমে প্রচার করা হোক।
এ বিষয়ে জানতে চাইলে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, স্কুল ছাত্র জয়ন্ত মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এবং সার্বিক বিষয়ে পুলিশ তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published.