নওগাঁর পত্নীতলায় আদিবাসী দিবস পালিত

বুলবুল চৌধুরী- নওগাঁ প্রতিনিধিঃ- আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন উপলক্ষে নওগাঁর পত্নীতলায় বুধবার বিকেলে রাজশাহী কারিতাস অঞ্চলের আয়োজনে উপজেলার শামবাটি এলাকায় বর্ণাঢ্য র্্যালী শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কারিতাস রাজশাহী অঞ্চল পত্নীতলার কর্মসূচি কর্মকর্তা একরামুল হকের সঞ্চালনায় ও পত্নীতলা কৃষ্ণবল্লব মিশনের পালপু রোহিত মিঃ পাত্রাস হাসদার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক ডেভিড হেমব্রম।

অনুষ্ঠানে বি‌শেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার মনোরঞ্জন পাল, পত্নীতলা পেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, পত্নীতলা উপজেলা আদিবাসী ফোরামের পারগানা প্রধান মিঃ লুইস হেমব্রম, উপজেলা আদিবাসী নেতা সূধীর তিকী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দানিয়েল বিশ্বাস, পালপুরোহিদ- শামবাটি মিশন, কার্তিক মিনজ, অসীম ক্রজ, রেন্সি রুথ হাসদা, জিল্লুর রহমান, আদিবাসী নেতা যতিন পাহান সহ উপজেলার কৃষ্ণপুর, আকবরপুর, ও পত্নীতলা ইউনিয়নের আদিবাসী সম্প্রদায়ের নারী-পুরুষ, ছেলে মেয়ে ,সূধীজন প্রমুখ। পরে আদিবাসীদের নিজস্ব সংস্কৃতিতে নাচ ও গান পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.