কালাইয়ে অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না আজিজুলের

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের ঝামুটপুর উত্তরপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম (৪২)।

তিনি দীর্ঘ ২ বছর যাবত বাম পায়ের হাড়ের সমস্যায় ভুগছিলেন ।তার পায়ের হাড় ফুটো হয়ে গেছে, যার ফলে সে এখন কর্মক্ষমতা হারিয়ে অসহায় হয়ে পড়েছেন। অপারেশন ছাড়া আর কোন উপায় নেই ।তার পরিবারের সদস্য সংখ্যা পাঁচ জন দুই ছেলে এক মেয়েকে নিয়ে সে এখন মানবেতর জীবন যাপন করছেন।

তার পায়ের অপারেশন করতে গেলে খরচ হবে প্রায় ১ (এক) লক্ষ টাকার।কিন্তু এত টাকা তার পরিবারের পক্ষে বহন করা অসম্ভব।দীর্ঘদিন যাবত জয়পুরহাট, বগুড়াসহ বিভিন্ন সরকারী হাসপাতাল ও বেসরকারী হাসপাতালে চিকিৎসা করার ফলে সে এখন নিঃশ্ব।

সে পেশায় একজন দিনমজুর কৃষক, দিনে যা উপার্জন করে তা দিয়ে কোন মতে তার সংসার চলতো। কিন্তু এখন সে কোন কাজ কর্ম করতে না পারায় পরিবার নিয়ে কষ্টে জীবন যাপন করছেন।
এমতাবস্থায় তিনি এলাকার সমাজের বিত্তবান,দানশীল ব্যক্তিবর্গের সাহায্য কামনা করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা দেখা করলে অসুস্থ আজিজুল বলেন,আমি দীর্ঘদিন ধরে হাড়ের ফুটো নিয়ে ভুগতেছি, বিভিন্ন জায়গায় চিকিৎসা করেও কোন ফল না পেয়ে বগুড়া হেলথ সিটি ক্লিনিকে গেলে তারা পরিক্ষা নিরীক্ষা করে অপারেশনে কথা বলেন।যার খরচ হবে ১ লক্ষ টাকার ।অপারেশনের জন্য আমি প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন করছি । সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ করুন মোঃ আজিজুল ইসলাম, পিতা মৃত আজিম উদ্দিন ,গ্রাম- ঝামুটপুর উত্তরপাড়া, থানা -কালাই, জেলা -জয়পুরহাট ।
তার বিকাশ নম্বর,০১৯০৫-৬১৪২৮৪ (পার্সোনাল)।

স্থানীয় আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর আলী মন্ডল বলেন,আমি তার অসুস্থতার বিষয়টি শুনেছি। সমাজের সকল বিত্তবান ও দানশীল ব্যক্তিদের সাহায্যের জন্য এগিয়ে আসার অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published.