মাগুরায় স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে।

খন্দকার নজরুল ইসলাম মিলন,মাগুরা প্রতিনিধি: মাগুরার স্বেচ্ছাসেবক দল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে এতে অন্তত তিনজন আহত হয়েছে। বুধবার দুপুর ১২.৩০মিনিটের দিকে মাগুরা শহরের চৌরঙ্গী মোড়ে এ ঘটনা ঘটে। আহত তিনজন স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে

স্বেচ্ছাসেবক দলের নেতাদের অভিযোগ, কর্মিসমাবেশ উপলক্ষে তাঁদের একটা মিছিলে ছাত্রলীগের কর্মীরা ইটপাটকেল ছুড়লে সংঘর্ষ শুরু হয়। দুপুর ১২.২০ মিনিটের দিকে মাগুরা জেলার কেশব মোড় হতে জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান ( হাসুর) নেতৃত্বে একটি মিছিল সমাবেশ স্থলে যোগ দেওয়ার জন্য যাচ্ছিলাম ১২.৩০ মিনেটের দিকে মিছিলটি চৌরঙ্গী মোড় পৌঁছালে সমবায় মার্কেটের দিক থেকে ছাত্রলীগের একটি দল মিছিলে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে জেলা ছাত্রদলের সহসভাপতি শরিফুল ইসলাম, শ্রীপুর সদর ইউনিয়ন কৃষক দলের যুগ্ম আহ্বায়ক বাহারুল ইসলাম এবং সদর থানা কৃষক দলের আহ্বায়ক বি এম পলাশ আহত হন।
জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন আমাদের পক্ষ থেকে কোন আক্রমণ চালানো হয়নি বরঞ্চ স্বেচ্ছাসেবক দলের একটি মিছিল আমাদের পাশ দিয়ে অতিক্রম করার সময় মিছিল থেকে আমাদের উপরে ইট পাটকেল ছুরতে থাকে আমরা শুধু প্রতিরোধ করেছি। ঘটনার পর থেকেই শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published.