কালাইয়ে ভিক্ষুক পুনর্বাসন উপকরণ বিতরণ

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটে কালাই উপজেলায় ১২ জন ভিক্ষুককে পুনর্বাসনে জন্য আজ (১১ সেপ্টেম্বর) সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপকরণ বিতরণ করা হয়।

সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির মাধ্যমে উপজেলার ১২ জন ভিক্ষুককে পুনর্বাসনের জন্য অনুমোদিত স্কীমের বিপরীতে সহায়ক উপকরণ ও অনুদান বিতরণ করা হয়।

কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , উপজেলা সহকারী (ভূমি) কমিশনার জান্নাতুল ফেরদৌস,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা,জেলা পরিষদের মহিলা সদস্য মিসেস রত্না রশিদ, কালাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু মুনিশ চৌধুরী, কালাই পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম হামিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মোখলেছার রহমান, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী, আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর আলী, পুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস কুদ্দুস ফকির, জিন্দারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান, উদয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াজেদ আলী দাদা ও মাত্রাই ইউনিয়নের প্যানেল চেয়াম্যান আঃহান্নান মন্ডল,হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য,পুনর্বাসিত ১১ জন ভিক্ষুকের মধ্যে বকরা বাছুর (গরু), ছাগল, ভ্যানগাড়ী ও ক্ষুদ্র ব্যবসা উপকরণ এবং অটোরিকশা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.