বগুড়ায় বাড়িতে হামলা ২ জন ছুরিকাহত

বগুড়া জেলা প্রতিনিধি, সিফাত আল বখতিয়ারঃ বগুড়ায় বাড়িতে হামলা-ভাঙ্চুর, দুজনকে ছুরিকাঘাত ও দুই নারীকে শ্লীলতাহানির ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মামলায় ৪ জনের নাম উল্লেখ করা হলেও বাকি ১২ অজ্ঞাত আসামি। গত ১২ সেপ্টেম্বর বগুড়া সদর থানায় বাদি হয়ে এ মামলা দায়ের করেন শহরের নিশিন্দারা শৈলালপাড়ার মৃত ফারুকের মো: ফিরোজ।

মামলায় তিনি উল্লেখ করেন, পূর্ব শত্রতার জের ধরে গত ৮ সেপ্টেম্বর রাতে ৮ টার দিকে শহরের নিশিন্দারা শৈলালপাড়ায় রাশেদ, রাসেল ওরফে পাতা, তৌহিদ ওরফে টাইগার ও রমজানসহ আরও ১০-১২ অজ্ঞাত আসামি বিভিন্ন লাঠিসোটা ও ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বাড়িতে ভাঙ্চুর করে এবং তার ভাই জাবেদকে মারপিট ও ছুরিকাঘাত করে।

আসামিরা তাকেও ছুরিকাঘাত করে। সেইসাথে তার বোন পারভিন ও ভাবি মৌসুমীকে মারপিট করাসহ শ্লীলতাহানি করে। পরে আহতদের বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে দেয়া হয়।

এ ব্যাপারে বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহিনুজ্জামান জানান, এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.