রামগতিতে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতির হারুন বাজারে দোকানে ঢুকে বাজার সেক্রেটারী ও হার্ডওয়ার ব্যবসায়ী নুরনবীকে কুপিয়ে গুরুতর জখম, দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে চর পোড়াগাছা ইউনিয়নের হারুন বাজারে মেসার্স ভাই ভাই ষ্টোরে এ ঘটনা ঘটে।

জানা যায়, এ সময় দূবৃত্তরা দোকানে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। হামলায় গুরুতর আহত দোকান মালিক ও হারুন বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী নুরনবী গুরুতর আহত হন। তাকে বাঁচাতে গিয়ে তার সহোদর শামছল হক ধারালো ছেনির আঘাতে আহত হন। স্বজনরা নুরনবীকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে ভর্তি করে।

হামলায় আহত নুরনবী বলেন, এলাকার চিহিৃত জুয়াড়ী বখাটে রফিক মাঝির ছেলে জনু ও তার সাঙ্গপাঙ্গরা দ্বীর্ঘদিন থেকে আমার কাছে চাঁদা দাবী করে আসছে। ঘটনার সময় জনু, কালু, হেলাল সহ ৮/১০ দোকানে চাঁদার জন্য আসলে আমি দিতে অস্বীকার করায় তারা আমার উপর হামলা চালিয়ে আমাকে গুরুতর রক্তাক্ত জখম করে। এ সময় তারা আমার ক্যাশ থেকে ৬ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

নুরনবীর ভাই শামসল হক জানান, আমার ভাইয়ের কাছে জনু ও তার সঙ্গীয়রা চাঁদার জন্য গিয়ে তাকে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। আমি ভাইকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তারা আমাকেও কুপিয়ে আহত করে। আমরা ন্যায় বিচার দাবী করি।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.