নৌকার ভোট চেয়ে দোলন বিশ্বাসের উঠোন বৈঠক

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বাউখোলা গ্রামে নৌকার ভোট চেয়ে উঠোন বৈঠক করেছেন বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম দোলন বিশ্বাস।

বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় দাখিল মাদ্রাসা মাঠে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের নির্দেশনায় এই উঠোন বৈঠকটি অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আলিমুদ্দিনের সভাপতিত্বে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের একমাত্র পুত্র বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম দোলন বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মুরাদ আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আশরাফুল আবেদীন, আটঘরিয়া পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক জাহিদুল ইসলাম মুকুল, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইমরুল কায়েস দ্বারা, জাতীয় শ্রমিক লীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম ও পাবনা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক জাহিদ বাবু সহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে দোলন বিশ্বাস বিএনপি জামাত জোট সরকারের দুঃশাসনের কথা মনে করিয়ে দেন। এবং আওয়ামী লীগ সরকারের সামাজিক অর্থনৈতিক এবং অবকাঠামোগত উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার ভোট চান।

অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান ঈশ্বরদী-আটঘরিয়ার মাননীয় জাতীয় সংসদ সদস্য, ৭১ এর রণাঙ্গনের আঞ্চলিক মুজিব বাহিনীর প্রধান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাসের আমলে ঈশ্বরদী আটঘরিয়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। কোন সন্ত্রাসী চাঁদাবাজ মাদক ব্যবসায়ী বা ভূমি দস্যু কেউই স্থান পায়নি বর্তমান এমপির কাছে। মানুষ আজ নির্বিঘ্নে শান্তিতে বসবাস করছে। নুরুজ্জামান বিশ্বাস এমপি একজন জনপ্রিয় মানুষ। ইতিপূর্বে সে জনগণের বিপুল ভোটে তিনবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দলীয় কিংবা বিভিন্ন প্রতিষ্ঠানের নির্বাচনেও তিনি কোনদিন পরাজিত হন নাই। তিনি ছিলেন বঙ্গবন্ধুর অত্যন্ত স্নেহভাজন। বঙ্গবন্ধুর হত্যার পর শত প্রতিকূলতার মধ্যেও তিনি কখনো দলিয় আদর্শকে জলাঞ্জলি দেন নাই। তার জীবনে কখনো তিনি বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হন নাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আবার তাঁকেই মনোনয়ন দেন তাহলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন এবং এ অঞ্চলের মানুষ সুখে শান্তিতে বসবাস করবে সেই সাথে শেখ হাসিনার নেতৃত্বে এলাকার ব্যাপক উন্নয়ন হবে ইনশাল্লাহ।

এ সময় উঠোন বৈঠকে হাজারো জনতা উপস্থিত হয়ে নেতৃবৃন্দের বক্তব্য ধৈর্য সহকারে শোনেন। এবং আগামী নির্বাচনে নৌকায় ভোট দেবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.