নওগাঁয় পাওনা টাকা দিতে গিয়ে পাওনাদারের স্ত্রীকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় পাওনা টাকা দিতে গিয়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে পাওনাদারের স্ত্রীকে একা পেয়ে ধর্ষণ চেষ্টা করেছে এক যুবক। গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ডাবলু প্রামাণিক (২৭) নামের অভিযুক্ত যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

গৃহবধূ কে ধর্ষণের চেষ্টার ঘটনাটি ঘটেছে সম্পতি নওগাঁর রাণীনগর উপজেলার নয়া-হরিশপুর গ্রামে। ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত যুবক হলেন, রাণীনগর উপজেলার নয়া-হরিশপুর গ্রামের তোফাজ্জল হোসেন প্রাং এর ছেলে ডাবলু প্রামাণিক। গ্রেফতারকৃত যুবক কে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ।

মামলা সুত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার নয়া-হরিশপুর গ্রামের এক ব্যক্তির কাছ থেকে ৫শ’ টাকা ধার নেয় একই গ্রামের ডাবলু প্রামাণিক। ধারের সেই টাকা পাওনাদের কে দেওয়ার জন্য যান পাওনাদারের বাড়িতে।

সে সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে অভিযুক্ত যুবক ডাবলু প্রামাণিক পাওনাদারের স্ত্রী গৃহবধূ কে জাপটে ধরেন এবং হাত দিয়ে মুখ চেপে ধরে শরীরের বিভিন্ন স্পর্শ-কাতর স্থানে হাত দেয়া সহ জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এঘটনায় রাণীনগর থানায় মামলা দায়ের করা হলে থানা পুলিশ অভিযুক্ত যুবক কে গ্রেফতার করেন।

এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, গৃহবধূকে ধর্ষণ চেষ্টার ঘটনায় ভিকটিম গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করলে সেই মামলায় ডাবলু প্রামাণিক কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে বৃহস্পতিবার নওগাঁ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.