নিয়ামতপুরে থেকে ছিনতাই ২৫০ বস্তা ধান উদ্ধার।

জাকির হোসেন নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর নিয়ামতপুর থেকে ২৫০ বস্তা ধান ছিনতাই হওয়ার ঘটনায় ২৫০ বস্তা ধান উদ্ধারসহ ট্রাকের হেলপারকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে বগুড়া জেলার শেরপুর উপজেলার চান্দাইঘোনা গ্রামে অভিযান চালিয়ে ট্রাকের হেলপার হাবিবুর (৩২) কে গ্রেপ্তার করে পুলিশ। তার দেওয়া তথ্যেই চান্দাইঘোনা থেকে শুক্রবার ২৫০ বস্তা ধান উদ্ধার করা হয়। পুলিশের অভিযানে আটক হাবিবুর রহমান বগুড়া জেলার শেরপুর উপজেলার চান্দাইঘোনা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে , গত ১৪ ডিসেম্বর রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের সানোয়ার হোসেনের আড়তের ২৫০ বস্তা ধান বোঝাই করে পাবনা সদর উপজেলার মেসার্স এ, আর রাইস মিলের  উদ্দেশ্যে ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৩-৭৫২৬) রওনা দেয়। এরপর থেকে ড্রাইভার ও হেলপারের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। পরে পাবনা এ, আর রাইস মিলে যোগাযোগ করলে তারা ধান পাননি বলে জানান।
ব্যবসায়ী সানোয়ার হোসেন জানান, নিয়ামতপুরে দালাল অফিসের মিনহাজুলের নাম্বারে ফোন দিয়ে ট্রাক ভাড়া করি। ২৫০ বস্তা ধান নিয়ে ট্রাকটি রওনা দেয়। ১৫ ডিসেম্বর ড্রাইভারের সাথে কথা হলে বলেন নাটোরে অবস্থান করছি। এরপরে ফোন নম্বর বন্ধ হয়ে যায়। পরে নিয়ামতপুরে দালাল অফিসে মিনহাজুলকে ফোন দিলে তিনি ড্রাইভারের বিষয়ে কিছু বলতে পারেনি। তবে তাদের ছবি দিলে থানার সহায়তা নেওয়া হয়।

এ ব্যাপারে নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. আসাদুজ্জামান জানান,  ট্রাকটি উদ্ধার করা না গেলও ২৫০ বস্তা ধান উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার মামলা হয়েছে।  হেলপারকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ড্রাইভারকে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.