সবার আশ্রয়স্থল বানাতে চাই

মোঃ সহিদুল ইসলাম ( মুকুল),কুষ্টিয়াঃ কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেছেন থানার দরজা সর্বসময় খোলা থাকে। আমাদের দায়িত্বশীলতা দিয়ে থানাকে সবার আশ্রয়স্থল বানাতে চাই।

জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর কারণে মানুষ এখন বিশ্বাস করে পুলিশের কাছে গেলেই তাদের সমস্যা সমাধান হবে। পুলিশ মানুষের সেবায় নিজেদেরকে নিয়োজিত রেখেছে সর্বত্র। দৌলতপুর থানার পুলিশ আন্তরিকতার সঙ্গে কাজ করার কারণে চুরি, ছিনতাই ,ডাকাতি প্রতিরোধসহ স্থিতিশীল আইনশৃঙ্খলা বিরাজ করছে। পেশাদারীর সাথে দায়িত্ব পালনের মাধ্যমে জনগণকে নিরপেক্ষভাবে সেবা প্রদানের জন্য মাঠ পর্যায়ে দৌলতপুর থানা পুলিশ কাজ করছে। দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, দৌলতপুর থানার পুলিশ সদস্যদের বিরুদ্ধে মাদকের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধেও কঠোর আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন পুলিশের সক্ষমতা বাড়ানোর জন্য তথ্য-প্রযুক্তি এবং নিত্য নতুন আধুনিক প্রযুক্তির সংযোজন করে অপরাধ নিয়ন্ত্রণ করা হচ্ছে। পরিশেষে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বিভিন্ন সামাজিক সূচকে অনেক এগিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.