জয়পুরহাটে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটে রেলস্টেশনে চলন্ত ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুত্ব আহত হয়েছেন আরো ও একজন।

এ বিষয়টি নিশ্চিত করেছেন,সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানান ,পঞ্চগড় থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন জয়পুরহাট রেলস্টেশনে থেকে ছাড়লে তাড়াহুড়ো করে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা ফসকে ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই অজ্ঞাত যুবকের মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হন।

জয়পুরহাট আধুনিক জেলা সদর হাসপাতালে আহত ব্যক্তিকে উদ্ধার করে ভতির্র করা হলে।পরবর্তীতে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করেন।

নিহত ব্যক্তি কাছ থেকে আহত ব্যক্তির মানিব্যাগ পাওয়া গিয়েছে বলে জানায় স্থানীয়রা। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। আহত শরিফুল ইসলাম (৩২) চাপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার কাদিকোলা গ্রামের মো. রেজাউল করিমের ছেলে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন , পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পরে তদন্ত সাপেক্ষে জানা যাবে ।

Leave a Reply

Your email address will not be published.