বগুড়া কাহালু উপজেলায় প্রতিটি বাড়িতে চিঠি দিয়ে অপহরণের নোটিশ

বগুড়া জেলা প্রতিনিধি, সিফাত আল বখতিয়ার: বগুড়া কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে প্রায় প্রতিটি বাড়িতে অপহরণের নোটিশ দিয়েছেন শ্যাডো (Shadow) নামে কে বা কাহারা।

গ্রামবাসীর আয় বুঝে টাকার অংক গতরাতে বাড়ির দরজায় লাগিয়ে দিয়েছেন অপহরণকারীরা। যার পরিমাণ ২০০-৬০০০ টাকা পর্যন্ত। তারা চিঠিতে টাকা জমা দেয়ার স্থান উল্লেখ করেন লোহা পুকুর ল্যাম্পপোস্টের নিচে একটি বক্স দেয়া থাকবে সে বক্সে নাম ঠিকানা সহ নির্দিষ্ট টাকা জমা দিতে হবে ।আগামী ৬ তারিখের মধ্যে টাকা পরিশোধ না করলে গ্রামবাসীর ছেলেমেয়েদের অপহরণ করবেন এবং কর্তৃপক্ষ কোন দায়ী থাকবে না বলে চিঠিতে উল্লেখ করেন তারা।এ নিয়ে আতঙ্ক বিরাজ করছে বিষ্ণুপুর গ্রামবাসীদের।

গ্রামবাসীরা জানান,ভোরবেলা বাড়ীর দরজার সামনে এরকম নোটিশ দেখতে পান তারা।সন্তানদের স্কুলে পাঠানো নিয়ে আতঙ্কিত অসহায় গ্রামবাসীরা।

র‍্যাব-১২ কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, প্রায় ২০০ টি ঘরে পোস্টারিং করা হয়েছে। সমর্থ্য অনুযায়ী চাঁদা দেওয়ার কথা উল্লেখ করা হয়েছে। খোলা একটি জায়গায় চাঁদা টাকা জমা রাখতে বলা হয়েছে তাদের উদ্দেশ্য কি তা এখনও আমরা জাস্টিফাই করতে পারেনি। আগামী দুই দিনের মধ্যে অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

কাহালু থানা সিনিয়র পুলিশ সুপার নাজরান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং গ্রামবাসীদের আশ্বস্ত করেছি। আমরা অতি শীঘ্রই এই অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হব।

Leave a Reply

Your email address will not be published.