শহীদ শেখ রাসেলের জন্মদিনে ঈশ্বরদীতে স্মরণকালের সর্ববৃহৎ র‍্যালি অনুষ্ঠিত

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের জীবন কাহিনী এদেশের শিশুদের মাঝে তুলে ধরতেই ১৮ই অক্টোবর “রাসেল দিবস” ঘোষণা করা হয়েছে।

বুধবার ১৮ ই অক্টোবর বিকেলে শহীদ শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে স্মরণকালের সর্ববৃহৎ এক বিশাল র‍্যালি অনুষ্ঠিত হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মীর জহুরল হক পুনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, মাতলেবুর রহমান মিনহাজ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পূজা উদযাপন কমিটির সভাপতি সুনীল কুমার চক্রবর্তী, পাকশী ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদার, সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতাকর্মীরা।
র‍্যালিটি পোস্ট অফিস মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণশেষে পুরাতন বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। এবং সেখানে পথসভা অনুষ্ঠিত হয়। এই র‍্যালিতে হাজার হাজার নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে ঢাক ঢোল  পতাকা ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.