৩নং খানপুর ইউনিয়নে পূজামণ্ডপ পরিদর্শন করলেন চিন্তরঞ্জন পাহান চেয়ারম্যান

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: বিরামপুর উপজেলার ৩নং খানপুর ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চিন্তরঞ্জন পাহান চেয়ারম্যান ৩নং খানপুর ইউনিয়ন পরিষদ এ সময় তিনি শারদীয় দুর্গোৎসবের নবমীর দিনে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গেও মতবিনিময় করেন।

সোমবার (২৩শে অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত খানপুর ইউনিয়নে সার্বজনীন পূজা মন্দিরসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। মন্দির পরিদর্শনে গিয়ে স্থানীয় নেতা, মণ্ডপের পূজারী, ভক্ত ও পূণ্যর্থীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ও পূজার আইন শৃংঙ্খলাসহ সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন। এবং নিজ তহবিল থেকে প্রতিটি পূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের হাতে ৫,০০০ পাঁচ হাজার টাকা প্রদান করেন।

পূজামণ্ডপ পরিদর্শনকালে চিন্তরঞ্জন পাহান চেয়ারম্যান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শই হল অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়া। আজকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সেই বাংলাদেশ এগিয়ে চলছে।

উন্নয়নের সঙ্গে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে এবং আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

আসছে জাতীয় নির্বাচন এই নির্বাচনে আবারও জননেতা শিবলী সাদিক মনোনয়ন পাবেন। সকলকে ঐক্যবদ্ধ থেকেই নৌকার জয় সুনিশ্চিত করতে হবে। মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক মহাদয়ের জন্য দোয়া চান। উনি যেন আবারও সংসদ সদস্য হয়ে সকলের সেবা করার সুযোগ পান।

এসময় উপস্থিত ছিলেন ৩নং খানপুর ইউনিয়ন পরিষদের সদস্য সদস্যা সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.