ঈশ্বরদীতে ট্রাক ও সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ২ জন

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ট্রাক এবং সিএনজি চালিত অটো রিক্সা মুখোমুখি  সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো ২ জন।
বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোর সোয়া ৫ টায় ঈশ্বরদী চারঘাট মহাসড়কের এস এম স্কুল এ্যান্ড কলেজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত আহসান মোল্লা (৬৫) পুরাতন ঈশ্বরদীর মৃত যোহর আলীর ছেলে এবং ঈশ্বরদী তৃপ্তি হোটেলের বাবুর্চি এবং  জিন্নাত আলী (৫২) নাটোর জেলার দক্ষিণ লালপুরের ছইমদ্দী শেখের ছেলে, নিহত অপর জনের নাম তাৎক্ষণিক ভাবে জানা যায়নি তবে সে পেশায় শনপাপড়ি বিক্রেতা এবং পুরাতন ঈশ্বরদীর বাসিন্দা বলে জানা গেছে।
গুরুতর আহত অটোরিকশা চালক মাহাবুল (৩২) বাঘার আলাইপুরের আব্দুর রশিদের ছেলে এবং অপরজন আব্দুল মালেক মন্ডল ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া এলাকার বাসিন্দা।
স্থানীয় এবং  ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, ঈশ্বরদী চারঘাট মহাসড়কের এসএম স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন এলাকায় কাঠ ভর্তি একটি গাড়ী ( কুত্তা গাড়ী)  অকেজো হয়ে দুইদিন যাবত পড়ে আছে রাস্তায়। সেই গাড়ির পাশ দিয়ে রাস্তা পার করার সময় শন পাপড়ি বিক্রেতাকে সজোরে ধাক্কা দেয় অটো রিক্সাটি। সে সময় শনপাপড়ি বিক্রেকা ছিটকে পড়লে তড়িঘড়ি করে অটোরিকশাটি পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ঈশ্বরদী থেকে লারপুর অভিমুখে আসা একটি ট্রাকের সামনে সজোরে ধাক্কা দিলে অটো রিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। রাজশাহী নেওয়ার পথেই শনপাপড়ি বিক্রেতার মৃত্যু হয়।
ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মোখলেসুর রহমান জানান, ভোর সোয়া পাঁচটায় দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছি। আহত দের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের মধ্যে এক জনের মৃত্যুর খবর জানতে পেরেছি।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, দূর্ঘটনায় নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনি ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.