জয়পুরহাটে বাবর উপর অভিমান করে যুবকের আত্মহত্যা

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার পরিবারের সঙ্গে অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছে।
আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) পূর্ব রাজকান্দা গ্রামের ইদার হোসেনের পুত্র  রতন হোসেন(১৮) তার নিজ বাড়িতে শয়নকক্ষে ফ্যানের পাখার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে গভীর রাতে আত্মহত্যা করেছে।
পরিবার ও এলাকাবাসী  সূত্রে জানা গিয়েছে  যে ,গতকাল রতন এর বাবা তাদের পালিত ছাগল বিক্রির উদ্দেশ্যে আক্কেলপুর কলেজ বাজারে নিয়ে যাওয়ার জন্য বললে রতন নিয়ে যেতে চায়নি।তাই তার বাবা রতনের সাথে রাগারাগি করে। ধারনা করা হয় উক্ত রাগারাগিকে কেন্দ্র করে রতন তার নিজ বাড়ির শয়নকক্ষে ফ্যানের পাখার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে গভীর রাতে আত্মহত্যা করে।
আজ সকাল ৮ টায় রতনের দাদি ঘরের দরজা খুলে দেখতে পায়, রতন ফ্যানের সাথে ঝুলছে। এসময় চিৎকার করলে পরিবারের লোকজন এসে সাথে সাথে রতনকে ফাঁস থেকে নামিয়ে ফেলে এবং আক্কেলপুর থানা পুলিশকে খবর দেয়।
এ বিষয়টি নিশ্চিত করেছেন যে,আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিনুর রহমান বলেন , সংবাদ পেয়ে লাশটি ঘটনাস্থলে থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.