জেল হত্যা দিবস উপলক্ষে ঈশ্বরদীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি: জেল হত্যা দিবস উপলক্ষে ঈশ্বরদীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও ঈশ্বরদী আটঘরিয়ার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, এম কামরুজ্জামান, তাজউদ্দীন আহমেদ ও ক্যাপ্টেন মনসুরের জীবনি নিয়ে স্মৃতিচারণ করা হয় এবং তাদের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের তাৎপর্য তুলে ধরা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন পাবনার-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। আর অংশগ্রহণ করেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ভিপি মুরাদ আলি মালিথা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আশরাফুল আবেদীন, ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, বঙ্গবন্ধু সৈনিক লীগ পাবনা জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক জাহিদ বাবু, শ্রমিকলীগ ঈশ্বরদী আঞ্চলিক কমিটির সহ-সভাপতি আজাহার আলী মালিথা, শ্রমিকলীগ ঈশ্বরদী আঞ্চলিক কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক জিএস জাহিদ হোসেন ও স্বেচ্ছাসেবক লীগ ঈশ্বরদী উপজেলা শাখার আহ্বায়ক সাবেক জিএস মাসুদ রানা। এ সময় সেখানে শতাধিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্ট এর সকল শহীদ ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published.