নওগাঁয় নৌকা মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষানের মোটরসাইকেল শোডাউন

ফজলে রাব্বি হাসান, নওগাঁ প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নওগাঁয় প্রায় এক হাজার মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছে নওগাঁ-৫ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষান।

সোমবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০ শহরের মুক্তির মোড় নওজোয়ান মাঠ থেকে মোটরসাইকেল বহর বের হয়ে গোটা শহর প্রদক্ষিণ করে। এরপর মোটরসাইকেল বহরটি সদর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এর আগে সকালে মোটরসাইকেল শোডাউনের উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাকিল আহমেদ বাদল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, ৫ নং ওয়ার্ডের কমিশনার মজনু, সদর উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোরশেদুল ইসলাম, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এবং পরে পুরো শোডাউনের নেতৃত্ব দেন পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষান। শোডাউন টি শহরের মুক্তির মোড় নওজোয়ান মাঠ থেকে বের হয়ে উপজেলার চন্ডিপুর, সৈলগাছি, দুবলহাটি, শিকারপুর, হাসাই গাড়ি, বলিহার, হাপানিয়া,বর্ষাইল,বক্তারপুর ইউনিয়ন শোডাউন শেষে সুষ্ঠু, সুশৃঙ্খল ও সফলভাবে পুনরায় নওগাঁ শহরে এসে শেষ হয়।
মোটরসাইকেল শোডাউন কালে দুই হাত তুলে ব্যাপক সমর্থন জানিয়েছেন বিভিন্ন এলাকার হাজার হাজার আওয়ামীলীগ প্রেমী মানুষ।

দীর্ঘদিন ধরে রাজনৈতিক ও সামাজিক কর্মসূচীর মাধ্যমে নিজেকে নির্বাচনের জন্য প্রস্তুত করেছেন। সদর আসনের নির্বাচনকে সামনে রেখে মাঠে আগাম প্রচারণা শুরু করেছেন।

ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, উঠান বৈঠক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের সঙ্গে কথা বলছেন। ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। নিজেকে তুলে ধরতে লিফলেট বিতরণ করছেন। এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নিজেকে সচল রেখেছেন।

সোডাউনের আগে নৌকা মনোনয়ন প্রত্যাশী দেওয়ান শেকার আহম্মেদ শিষান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি আমাদের বিশ্বাস রয়েছে। তিনি যোগ্য প্রার্থীকে নৌকা মনোনয়ন দিবেন।বর্তমানে এই আসনটি চ্যালেঞ্জের মুখোমুখি এসে দাঁড়িয়েছে, তৃণমূলের চাওয়াকে মূল্যায়ন করে আমাকে যদি এই নওগাঁ ৫ আসনের নৌকা মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে জয়ী হবো।

আমরা আওয়ামী লীগকে ভালোবেসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর আদর্শকে বুকে লালন করে নওগাঁ উন্নয়নের বদ্ধপরিকর। এসময় তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল, বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.