নওগাঁয় প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা ঘটনায় অভিযুক্ত কে আটক করেছে পুলিশ

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ নওগাঁর মহাদেবপুরে ফকির বেশ ধারন করেও শেস রক্ষা পেলোনা অভিযুক্ত মোজাম আলী (৫৫)। ফকির বেশ ধারন করার পরও চৌকস থানা পুলিশ তাকে আটক করে মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে নওগাঁ জেল হাজতে প্রেরন করেছেন মহাদেবপুর থানা পুলিশ।
প্রতিবেদক কে সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন।
আটককৃত মোজাম আলী হলেন, মহাদেবপুর উপজেলার সদর ইউনিয়ন এর চকগোবিন্দ গ্রামের মোঃ আজিম উদ্দিনের ছেলে।
মামলার এজাহার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর দুপুর আনুমানিক ১টার দিকে জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধ এর জের ধরে মহাদেবপুর উপজেলজর খোশালপুর টু মহাদেবপুর গামী পাকা রাস্তায় চকগোবিন্দ নামক স্থানে মোজাম আলীর ছুরিকাঘাতে চকগোবিন্দ গ্রামের মোঃ সানাউল্লাহর ছেলে আব্দুস সালাম এর মৃত্যু হয়।
এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন বলেন, ঐ ঘটনায় নিহতের ছেলে সুমন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে মূল আসামী আটক এবং মামলার রহস্য উদঘাটনের পুলিশ তৎপর হয়। এরপর থানা পুলিশের অভিযানে মামলার এজাহারনামীয় ১নং আসামী মোঃ মোজাম আলীকে মহাদেবপুর থানার এনায়েতপুর ইউপি এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে গ্রেফতার এড়ানোর লক্ষ্যে ফকিরের ছদ্মবেশ ধারণ করে ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন। হত্যাকান্ডে ব্যবহৃত রক্ত মাখা চাকু উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.