শার্শায় নৌকা প্রতিকের মনোনায়ন পাওয়ার পর চলছে তান্ডব

ডেস্ক রিপোর্টঃ শার্শায় নৌকা প্রতিকে মনোনায়ন পাওয়ার পর তান্ডব শুরু হয়েছে। শার্শায় আওয়ামীলীগের দুটি গ্রুপ থাকায় নৌকা প্রার্থীর সমর্থক আওয়ামীলীগের অন্য একটি গ্রুপের বাবুল আক্তার ও আসলাম হোসেন নাম দুই কর্মীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয় রক্তাক্ত যখম করেছে। ঘটনাটি ঘটেছে শার্শার নিজামপুর ইউনিয়নের বনমান্দার এলাকায়। এছাড়া পিস্তল উঁচিয়ে প্রান নাশের ও হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগিরা ও তাদের পরিবার। রক্তাক্ত যখম আহতরা শার্শার বুরুজ বাগান হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

মঙ্গলবার বেলা ১২ টার সময় নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া কলোনির  আজিজ এর ছেলে বাবুল আক্তার (৩০) ও  রবিউলের ছেলে আসলাম (৩২ কে দুবৃত্তরা এ রক্তাক্ত যখম করে।

শার্শা বুরুজ বাগান হাসপাতালে বাবুলের পিতা আজিজ এবং আহতরা জানায় তারা সরকারী  প্রজেক্টের মাটি কাটার কাজে বনমান্দার যাওয়ার সময় এলাকার সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদের সন্ত্রাসী  পোষ্যবাহিনী শাহিনুর, তরিকুল, রাসেল ডিটো ও সুমন ধারালো অস্ত্র ও রড দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম করে। ওই সময় রাসেল পিস্তল বের করে জীবনে মেরে ফেলার ও হুমকি দেয়। সে গাতিপাড়া গ্রামের এলেম মিয়ার ছেলে। এবং সে কালামের সাথে সার্বক্ষনিক থাকে। তারা আরো বলে শার্শায় আওয়ামীলীগের দুটি গ্রুপ রয়েছে। এর একটি নিয়ন্ত্রন করে নৌকার মনোনায়ন পাওয়া প্রার্থী এবং বর্তমান এমপি শেখ আফিল উদ্দিন। অপরটি বেনাপোল পৌর সভার সাবেক মেয়র লিটন । আফিল উদ্দিন নৌকা প্রতিক পাওয়ায় আমরা লিটন এর সমর্থক হওয়ায় এবং নিজামপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল এর পক্ষে কাজ করায় আমাদের উপর নির্যাতন চালায়।

নাভারন হাসপাতালে আহতদের দেখতে আসা সাবেক চেয়ারম্যান কালাম বলেন, এরা সবাই আমার লোক। আমি এদের উপর হামলা করার জন্য যা যা আইনগত ব্যবস্থা প্রয়োজন তা করব। ইতিমধ্যে আমি প্রশাসনকে বিষয়টি অবহিত করেছি। এ ব্যাপারে আমি এবং আমার এমপি মহোদয়  ও খুব অসন্তষ্ট এবং লজ্জিত। এধরনের কাজের আমি সমর্থন করি না।

নিজামপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান সেলিম রেজা বিপুল বলেন, এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা কালামের নেতৃত্বে ঘটিয়েছে। তার নামে যাতে মামলা না হয় এ জন্য সে হাসপাতালে আহতদের দেখতে যায়।

শার্শা থানার ওসি আকিকুর রহমান বলেন, এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য এর আগে গত ২৬ নভেম্বর মনোনায়ন ঘোষনার পর বেনাপোল পৌর সভার সাবেক মেয়র লিটন এর বাড়ি সহ শার্শায় কয়েক জায়গায় বোমা হামলা করেছে দুবৃত্তরা।

Leave a Reply

Your email address will not be published.