জয়পুরহাটে জুতার ভিতর হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এক

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাট ও নাটোর র‍্যাব ক্যাম্পের অভিযানে স্যান্ডেলের ভেতরে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে মোতাহারা বেগম (৩৮) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে ।
আজ(৩ ডিসেম্বর)সন্ধ্যায় এ বিষয়টি নিশ্চিত করেছেন, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কােম্পানী   অধিনায়ক মেজর শেখ সাদিক।
এর আগে রোববার সকাল সাড়ে ১১ টায় জয়পুরহাট রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোতাহারা বেগম রাজশাহী গোদাগাড়ী উপজেলার সহরাগাছী গ্রামের রিপনের স্ত্রী।
র‍্যাব সুত্রে জানা গিয়েছে যে , গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে আসামী মোতাহারা বেগম রাজশাহী হতে চিলাহাটি গামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের খ বগিতে বিশেষ কায়দায় লুকিয়ে অবৈধ মাদক দ্রব্য হেরোইন পাচার করবে। এমন সংবাদের ভিত্তিতে তিতুমীর এক্সপ্রেস ট্রেনের খ বগিতে তল্লাশী চালানো সময় আসামী মোতাহারা বেগম ট্রেন থেকে নেমে পালিয়ে যাবার চেষ্টা করলে তাকে গ্রেফতার  করে নিবির জিজ্ঞাসা বাদের পর আসামী মোতাহারা বেগম এর স্বীকারোক্তি মোতাবেক তার পরিহিত পায়ের স্যান্ডেল এর তলার ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থান ১৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ সাদিক বলেন, গ্রেফতারকৃত আসামী মোতাহারা বেগম চিহ্নিতি মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী মোতাহারা বেগম রাজশাহী সীমান্তর্বতী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহী, নওগাঁ ও জয়পুরহাট  জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করেন।

Leave a Reply

Your email address will not be published.