নাভারন বাজারে গনসংযোগ শার্শায় ট্রাক প্রতিকের সতন্ত্র প্রার্থীকে জয়ী করে বিগত ১৫ বছরের জিম্মি দশার অবসান ঘটাতে চায় ভোটাররা

মোঃ আনিছুর রহমান, বেনাপোল : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৮৫ যশোর শার্শা-১ আসনের নির্বাচন জমে উঠেছে। সতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের প্রচার প্রচারনায় শার্শায় বাধ ভাঙ্গা মানুষের জোয়ার ও পরিবর্তনের শোর উঠেছে। এ আসনে নৌকা প্রতিকের বিপক্ষে   যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উন্নয়নের কারিগর আধুনিক বেনাপোলের রুপকার বেনাপোল পৌর সভার সাবেক সাবেক মেয়র আশরাফুল আলম লিটন সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছে ।

বুধবার  সকাল থেকে সতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন শার্শা উপজেলার নাভারন বাজারে প্রচার প্রচারনা চালান। এসময় তিনি সাধারন ভোটারদের কথা মনোযোগ সহকারে শোনেন। ভোটারা তাকে জয় করার আশ্বাস দিয়ে শার্শার পরিবর্তন চেয়েছেন। শার্শার বৃহত্তর বাজার নাভারন । এ বাজারের নির্যাতিত নিপিড়ীত ব্যবসায়ি সহ সাধারন জনগন সতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটনকে ভোট দিয়ে জয়যুক্ত করে জিম্মি শার্শার বন্দী দশা থেকে মানুষকে মুক্ত করার আশ্বাস দেন।
নাভারন বাজারের সাবেক শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস ভুইয়া বলেন, দীর্ঘ ১৫ টি বছর এই জনপদ খুন গুম হত্যার রাজনীতিতে পরিনত হয়েছে। এই শার্শার যুবলীগ, ছাত্রলীগ ও চেয়ারম্যান সহ গত ১৫ বছরে প্রায় ৫ ডজন এর মত আওয়ামীলীগ নেতা কর্মী খুন হয়েছে। আর এই খুনিদের পক্ষ নিয়ে এই এলাকার শীর্ষ জনপ্রতিনিধি সুষ্ঠু বিচার হতে দেয়নি। ভুক্তভোগি পরিবারগুলো আজো ধুকরে ধুকরে কাঁদে। তিনি বলেন সন্তান হারা স্বামী হারা পিতা হারা মা বাবা সন্তানরা আজ বিচার চেয়ে বিচার না পেয়ে অসহায় ভাবে জীবন যাপন করছে।

নাভারন বাজারে আলামিন  নামে একজন সাধারন ভোটার বলেন, আমরা শুনেছি দেখেছি বেনাপোলের উন্নয়ন। সেখানে লিটন নামে এক উন্নয়নের কারিগরের জন্ম হয়েছিল বলে আজ বেনাপোল কাদা মুক্ত পরিচ্ছন্ন শহর। আমরা চাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা ট্রাক প্রতিকের প্রার্থী আশরাফুল আলম লিটন এর ট্রাক মার্কায় ভোট দিয়ে ১৫ বছরের জিম্মি শার্শার অবসান ঘটাবো।

সরেজমিনে দেখা গেছে নাভারন বাজারের মুদি, ফার্নিচার, গার্মেন্টস, কাঁচামাল, হোটেল রেঁস্তোরা, মাছ, মাংশ, টিভি ফ্রিজ শোরুমের ব্যবাসায়িরা সকলে হাসি মুখে নতুন মুখ আশরাফুল আলম লিটনকে কাছে পেয়ে তাকে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করার আশ্বাস দেন। তারা শার্শা চায় সন্ত্রাস মুক্ত দুর্নীতি মুক্ত এবং সচ্ছ রাজনীতি । এখানে সুষ্ঠু ধারার রাজনীতি ফিরে আসুক আর কোন মায়ের কোল যাতে খালি না হয় আর কোন মা বোনের হাহাকার দেখতে না হয় সেরকম রাজনীতি।

প্রচার প্রচারনা গনসংযোগে আশরাফুল আলম লিটন এর কাছে কেমন শার্শা হবে জানতে চাইলে তিনি বলেন, শার্শা হবে শান্তি, স্বস্তি ও উন্নয়নের । এই জনপদের সকল মানুষ থাকবে সুখে শান্তিতে । কারো সাথে কারো বিরোধ থাকবে না। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর আদর্শ মেনে রাজনীতি করতে চাই। আমি চাই সুষ্ঠু নির্বাচন। ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট কেন্দ্রে যাবে। তাতে আমার পরাজয় হলে আমি হাসি মুখে মেনে নিব। আর  জয়ী হলে উশৃঙ্খল না হয়ে শার্শার প্রতিটি ভোটারকে সাথে নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখব। এবং সন্ত্রাস দুর্নিতী মুক্ত শার্শা গঠন করব।

Leave a Reply

Your email address will not be published.