জয়পুরহাটে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)পক্ষ থেকে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)।

আজ সোমবার (২২জানুয়ারি) বিকেল ৪ টার দিকে পাঁচবিবি উপজেলার পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ কড়িয়া বিওপির দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকার কড়িয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠে শীতকালীন কম্বল বিতরণ করা হয়।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল হামিদ উদ্দিন, বিজিবিএমএস, পিএসসি শীতবস্ত্র বিতরণ করেন।

অধিনায়ক বলেন, সীমান্ত দিয়ে পুশইন প্রতিরোধে বিজিবিকে আন্তরিক সহযোগিতা প্রদান এবং মাদক চোরাচালান ও অন্যান্য সীমান্ত অপরাধের সাথে জড়িত না হওয়ার আহ্বান জানান তিনি।

পরিশেষে অধিনায়ক আরো বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) যেমন সীমান্তে অপারেশন কার্যক্রম পরিচালনা করে সীমান্ত সুরক্ষিত রেখেছে তেমনি সীমান্তবর্তী দুঃস্থ, গরীব ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং বিজিবি’র এই মানব সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে অজ্ঞিকার করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অত্র ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর মোঃ শাফায়াত জামিল অনব, কড়িয়া কোম্পানী কমান্ডার,জয়পুরহাট জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল,বিভিন্ন গণমাধ্যমকর্মী,স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.