বগুড়ায় বিষ্ফোরণ মামলায় ২ বিএনপি কর্মী গ্রেফতার

বগুড়া জেলা প্রতিনিধি, সিফাত আল বখতিয়ার : বগুড়ায় গাবতলী মডেল থানা চত্বরে হাতবোমা বিষ্ফোরণের মামলায় শ্রমিকদল ও ছাত্রদলের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেলে তারা গাবতলী আমলী আদালতের বিচারক মির্জা সাহেলার কাছে বিষ্ফোরণের ঘটনায় নিজেদের সর্ম্পৃক্ততা স্বীকার করে।পরে তাদের করাগারে পাঠানো হয়।

শনিবার (৫ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার তিনমাথা মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, গাবতলী পৌর শ্রমিক দলের কর্মী পূর্বপাড়া এলাকার টুকু মণ্ডলের ছেলে সুমন মণ্ডল (৩৭) ও ছাত্রদল কর্মী একই এলাকার রফিকুল ইসলামের ছেলে রাহুল হাসান (২০)।

পুলিশ জানায়, গত ৩১ ডিসেম্বর রাত সাড়ে ১১টার দিকে বাহির থেকে হাতবোমা নিক্ষেপ করে থানা চত্বরের ভেতরে বিষ্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে লাল কস্টেপ ও কিছু ছোট ছোট পাথরের টুকরা জব্দ করা হয়। পরদিন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বাদী হয়ে দুর্বৃত্তদের আসামি করে মামলা করেন। তদন্তে গ্রেফতার সুমন ও রাহুলের নাম উঠে আসে।

পুলিশ সদস্যদের মনোবল নষ্ট করতে থানায় হাতবোমা বিষ্ফোরণের ঘটনা ঘটানো হয়েছে। গ্রেফতার দুইজন সিসিটিভি ক্যামেরা ও সড়কে চলাচলকারী মানুষদের চোখ এড়িয়ে এ হামলার ঘটনা ঘটান।তাদের শনাক্ত ও গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.