নওগাঁয় জাল ভোট দিতে গিয়ে পুলিশের হাতে দু’জন তরুন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ স্থগিত হওয়া নওগাঁ-২ (পত্নীতলা-ধামুরহাট) আসন এর নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে দু’জন তরুণ কে আটক করেছে পুলিশ।
সোমবার ১২ ফ্রেব্রুয়ারী দুপুর আড়াইটার দিকে ধামইরহাট উপজেলার আলমপুর ইউনিয়নের বস্তাবর দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্র থেকে তাদের আটক করেন পুলিশ।
আটককৃত দু’জন তরুন হলেন, ধামইরহাট উপজেলার বীর গ্রামের সাজেদুর রহমানের ছেলে মাহমুদুর (১৯) ও একই এলাকার আব্দুল আলিমের ছেলে কারিমুল হোসেন (১৪)।  এদের মধ্যে এক জনের বুকে নৌকার ব্যাজ দেখা যায়। বিষয়টি নিশ্চিত করেন ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা আরিফুর রহমান। এর আগে সকাল ৮টা থেকে ১২৪ টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয় যা চলে বিকাল ৪টা পর্যন্ত। এখন চলছে ভোট গণনা।
নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির তোফাজ্জল হোসেন,  ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আখতারুল আলম ও আরেক স্বতন্ত্র প্রার্থী মেহেদী মাহমুদ রেজা প্রতিদ্বন্দ্বিতা করেন। এই আসনের মোট ভোটার ছিল ৩ লাখ ৫৬ হাজার ১৩২জন।
ধামইরহাট ও পত্নীতলা উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-২ আসন। গত ২৯ ডিসেম্বর এই আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হকের মৃত্যুতে নির্বাচন স্বগিত ঘোষনা করা হয়। এরপর নতুন করে আবারো নির্বাচনের তারিখ ঘোষনা করেন নির্বাচন কমিশন।

Leave a Reply

Your email address will not be published.