স্কুল ছুটির পর রাস্তা পার হতে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাপাহারে ১ম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

তছলিম উদ্দীন, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে স্কুল ছুটির পর রাস্তা পারাপরের সময় চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কুলসু নামের ১ম শ্রেণীর এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১.০০টাকার দিকে সাপাহার উপজেলার চকগোপাল উচ্চ বিদ্যলয়ের সামনে মহাদেবপুর-পোরশা মেইন সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার শিকার কুলসুম সাপাহার উপজেলার চকগোপাল সরকারী প্রাথমিক বিদ্যলয়ের ১ম শ্রেণীর শিক্ষার্থী ও ওই গ্রামের কামাল হোসেন এর মেয়ে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা: তানজিমা আক্তার এর সাথে কথা হলে তিনি জানান যে, দুপর সাড়ে ১২টার দিকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে জাতীর জনকের ঐতিহাসিক ভাষন শুনার পরে স্কুল ছুটি ঘোষনা করা হয়। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা রাস্তা পার হওয়ার জন্য বিদ্যালয়ের গেটের সামনে দাঁড়িয়ে থাকে এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই সবার অজান্তে ১ম শ্রেণীর শিক্ষার্থী কুলসুম একাই রাস্তা পার হওয়ার জন্য দৌড় দেয়। ঘনটাক্রমে সঙ্গে সঙ্গে চলন্ত একটি ট্রাকের নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলসুমের মৃত্যু হয়।

এবিষয়ে সাপাহার থানার ওসি (তদন্ত) মো: রায়হান হোসেন এর সাথে কথা হলে তিনি জানান যে, ঘটনার সাথে সাথে মৃত কুলসুমের বাবা কামাল থানায় অভিযোগ করলে বিষয়টি মামলা দায়ের করে পুলিশ ঘটনা স্থল হতে ঘাতক ট্রাকটি জব্দ ও চালককে আটক করে থানা হাজতে নেয়।

সকল সহপাটি ও শিক্ষক শিক্ষীকার চোখের সামনে শিশু শিক্ষার্থী অবুঝ কুলসুমের মর্মান্তিক মৃত্যুতে মহুর্তে সেখানকার আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

Leave a Reply

Your email address will not be published.