ঈশ্বরদীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি।। ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়কে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ১ জন আহত হয়েছেন।
শনিবার ১৬ মার্চ ঈশ্বরদী শহরের গোকুলনগরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলা সদরের বাসিন্দা আব্দুস সোবহানের ছেলে শরিফুল ইসলাম (৩৫) এবং ঈশ্বরদী শহরের পিয়ারাখালী এলাকার নাজমুল ইসলামের ছেলে মিজানুর রহমান মিজান (১৫)। এসময় আরও ১জন আহত হন। তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনা সম্পর্কে ঈশ্বরদী থানা পুলিশ জানায়, আজ শনিবার বেলা আনুমানিক ১১টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর (রাজশাহী) আঞ্চলিক মহাসড়কে ঈশ্বরদীর গোকুলনগর পুরনো রাজু সিনেমা হলের সামনে দিয়ে বেপরোয়া গতির দু’টি মোটরসাইকেল বিপরীত দিকে অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ৩ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। দ্রুত তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু দু’জনের অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগে কিছু সময়ের ব্যবধানে মিজান ও শরিফুল পথিমধ্যেই মারা যান।
মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে থেকে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য,ঈশ্বরদী-লালপুর-বাঘা-চারঘাট-বানেশ্বর (রাজশাহী) আঞ্চলিক মহাসড়কে প্রাণঘাতী দুর্ঘটনা ও বেপরোয়া গতির অবৈধ গাড়ি চলাচল নিয়ে বৃহস্পতিবার ‘আজকের পত্রিকা’ নামে একটি দৈনিকে প্রতিবেদন ছাপা হয়। তারপরও সংশ্লিষ্ট প্রশাসন এই সড়কে দুর্ঘটনার রোধে কার্যকর ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে।

Leave a Reply

Your email address will not be published.