কেশবপুরে উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

শামীম আখতার (খুলনা) :  যশোরের কেশবপুরে উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মে) সকালে বেসরকারি সংস্থা নাগরিক উদ্যোগ এর আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অফিসার আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং নাগরিক উদ্যোগ এর সিএসও মেম্বার নাসির উদ্দীন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পুলোক কুমার সিকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু, তথ্য সেবা কর্মকর্তা আফসানা আফিয়া, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক হারুনর রশীদ বুলবুল প্রমূখ।

সভায় নাগরিক উদ্যোগের কর্মকর্তারা জানান, নাগরিক উদ্যোগ একটি বেসরকারি মানবাধিকার সংস্থা। যা ১৯৯৫ সালে প্রতিষ্ঠা লাভ করে। সংস্থার লক্ষ্য হলো সুশাসন ও মানবাধিকারের সুরক্ষা ও বিকাশে তৎপরতা চালানো এবং স্থানীয় পর্যায়ে সুশাসন প্রতিষ্ঠা ও স্থানীয় সরকারকে শক্তিশালী করা।

এসময় উপস্থিত ছিলেন, ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার সভাপতি শামীম আখতার মুকুল, কুঠির শিল্প বিষয়ক সম্পাদক শাহানাজ পারভীন, সাংবাদিক কামরুজ্জামান রাজুসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও দলিত শ্রেণির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.