কালাইয়ে শিশুদের পাঁচটি প্রতিজ্ঞা নিয়ে প্রমিজ ডে পালিত

মোঃ মোকাররম হোসাইন, কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: শিশু অধিকার এবং শিশু সুরক্ষার গুরুত্ব বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জয়পুরহাটের কালাইয়ে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন গুড নেইবারস বাংলাদেশ কালাই সিডিপির আয়োজনে প্রমিজ ডে উদযাপিত হয়েছে।
 বরিবার বিকাল ৫ টায় গুড নেইবারস কালাই সিডিপির নিজস্ব কার্যালয়ে বছরের পঞ্চমতম মাসে পঞ্চমতম দিনে পাঁচটি প্রতিজ্ঞা নিয়ে দিবসটি উদযাপন হয়েছে।
এ উপলক্ষে এক আলোচনা সভায় কালাই সিডিপির প্রকল্প ব্যবস্থাপক প্রাঞ্জলি মৃ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালাই উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম। শুরুতে প্রকল্প ব্যবস্থাপক প্রাঞ্জলি মৃ “my promise day” দিবস উদযাপনের পটভূমি, উদ্দেশ্য এবং লোগোর তাৎপর্য নিয়ে আলোচনা ও দিবসটির থিম ভিডিও উপস্থাপন করেন।
সভায় অন্যান্যদের মধ্যে জিন্দারপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান, কালাই সিডিপির সিডিসি সদস্য বৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক এবং শিক্ষার্থী, অভিভাবক, নেচার এন্ড পিস ক্লাবের সভাপতি ও সদস্যবৃন্দ এবং শিশু পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
দিবসটি উপলক্ষে সভায় শিশু অধিকার নিয়ে নানা আলোচনা করেন অতিথিরা। এছাড়াও সভায় শিশু পরিষদের সভাপতি শামিমা আক্তার বিশেষ বক্তব্য প্রদান করেন।  শেষে সকল শিশুর অংশগ্রহণে আমার প্রতিজ্ঞা ব্যানারে স্বাক্ষর গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.