কেশবপুরে এমপি’র সহকারী একান্ত সচিব হারুন আর রশিদ কে মারপিট: থানায় অভিযোগ

শামীম আখতার (খুলনা) : যশোর-৬ কেশবপুরের সংসদ সদস্য আজিজুল ইসলামের সহকারী একান্ত সচিব (এপিএস) হারুন আর রশিদ (৪১) কে মারপিটের ঘটনা ঘটেছে। গত রবিবার (৬ মে) রাতে উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মকবুল সরদারের ছেলে আসাদুজ্জামান আসাদ কর্তৃক বাঁশবাড়িয়া বাজারে মারপিটের ঘটনাটি ঘটেছে। মারপিটের ঘটনা উল্লেখ করে এপিএস হারুন আর রশিদ আসাদুজ্জামান আসাদ (৩৩) সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। 

 

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গোপসেনা গ্রামের আতিয়ার রহমান গাজীর ছেলে হারুন আর রশিদ (৪১) যশোর-৬ কেশবপুরের সংসদ সদস্য আজিজুল ইসলামের ব্যক্তিগত সহকারী হিসাবে কর্মরত রয়েছে। সে গত রবিবার (৬ মে) রাতে গোপসেনা গ্রামের নিজ বাড়ি থেকে কেশবপুরের উদ্দেশ্যে রওনা হলে বাঁশবাড়িয়া বাজারে পৌঁছাইলে আসাদুজ্জামান আসাদ তাকে প্রাইভেটকার থামাতে বলে। ওইসময় তার কথামতো প্রাইভেটকার থেকে নেমে গেলে আসাদুজ্জামান আসাদসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন অতর্কিতভাবে তাকে মারপিট করে। ওইসময় তার ডাকচিৎকারে দ্রুত ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়।

 

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, এপিএস হারুন আর রশিদকে মারপিটের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.