রাজধানীতে দৈনিক পুনরুত্থান পত্রিকার প্রকাশককে বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ভাটারায় ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক পুনরুত্থান পত্রিকার প্রকাশক সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম সবুজের বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি ও লাঞ্ছিত করার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তবে ভাটারা থানা পুলিশের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ ছাড়াই চিহ্নিত সন্ত্রাসীদের সঙ্গে ঘটনা মিটমাট চেষ্টার অভিযোগ উঠেছে।

গত শুক্রবার (২৩ আগস্ট) রাজধানীর ভাটারা নুরের-চালা মসজিদ সড়ক এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগে বলা হয়, ওই সাংবাদিক প্রতিদিনের মতো ঘটনার দিন বারিধারা মসজিদে জুম্মার নামাজ শেষে দুপুরের খাবার খাওয়ার জন্য বাসায় ফিরছিলেন। পূর্বপরিকল্পিত ভাবে বাসার পাশে তিনজন অস্ত্রধারী অবস্থান নিয়েছিল। বাসার গেটের সামনে যাওয়া-মাত্রই সাংবাদিকের পথরোধ করে লাঞ্ছিত করা হয়। হামলাকারীদের মধ্যে একজন পিস্তল বের করে সাংবাদিকের বুকে ঠেকিয়ে হত্যার হুমকি দেয়।

নিরাপত্তা নিয়ে শঙ্কিত সাংবাদিক সাইফুল ইসলাম সবুজ জানান, তারা আমাকে পেছন থেকে ডেকে বলে তোর নাম কি? তুই কি করিস? তখন আমার নাম বলি এবং পত্রিকার প্রকাশক বলে পরিচয় দেই। তারা বলে তোকে বহুদিন ধরে খুঁজছি। কেন খুঁজছেন প্রশ্ন করতেই লাঞ্ছিত করে এবং তিনজনের মধ্যে একজন পিস্তল বের করে আমার বুকের ওপর ঠেকিয়ে বলে তুই ভালো হয়ে যা। সন্ধ্যার মধ্যে শাহাজাদপুর বাঁশতলায় দেখা না করলে আমার বড় ধরনের ক্ষতি করিবে বলে হুমকি দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.