বেনাপোল চেকপোষ্ট থেকে হেরোইন এর পুরিয়া সহ ৫ প্রতারক আটক

মোঃ আনিছুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ প্রতারণার মাধ্যেমে ভারতগামী পাসপোর্ট যাত্রীদের নিকট থেকে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৫ জন প্রতারককে ১০০ পুরিয়া হেরোইন সহ আটক করেছে । বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্তর নেতৃত্বে ্এ অভিযান পরিচালনা হয়। এসময় এই চক্রটি খালেদা খানম (৬৫) নামে এক পাসপোর্ট যাত্রীর নিকট থেকে কিছু অর্থ হাতিয়ে নেয়।এরা সবাই হেরোইন, ফেনসিডিল ও অন্যান্য মাদকসাক্ত এবং বিভিন্ন মামলার আসামি।

শনিবার ভোর ৫ টার সময় বেনাপোল চেকপোষ্টের চৌধুরী মার্কেট এর দ্বিতীয়তলা থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের ইসার উদ্দিন এর ছেলে মিরাজ হোসেন (৩৫) একই গ্রামের শাহজুল ইসলাম এর ছেলে আসাদুল (২৯) ঘিবা গ্রামের রফিকুল এর ছেলে রনি (৩২) দিঘিরপাড় গ্রামের শহিদুল এর ছেলে ইমরান হোসেন (৩৪) ও বড়আঁচড়া গ্রামের সমেদ হাওলাদার এর ছেলে শামিম হোসেন ওরফে বরিশাল শামিম (৪০)

থানার সেকেন্ড অফিসার এএস আই লিখন জানান, দীর্ঘদিন ধরে বেনাপোল চেকপোষ্টে এক শ্রেনীর দালাল চক্র পাসপোর্টযাত্রীদের কাস্টমস ইমিগ্রেশন এর আনুষ্টানিকতার কাজ আগে করে দেওয়ার নাম করে নিরীহ পাসপোর্টযাত্রীদের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়। আজ ভোর বেলা সংবাদ পাই একটি চক্র একজন নারীকে ওই মার্কেটের উপরে নিয়ে যাওয়া হয়েছে। দোতলায় অভিযান চালিয়ে একটি ঘর থেকে ওই ৫জন প্রতারকে আটক করা হয় এবং ১০০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয় তাদের নিকট থেকে।

বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত জানান, বেনাপোল চেকপোষ্টে অভিযান চালিয়ে ৫ জন প্রতারককে আটক করা হয়। এরা বিভিন্ন মামলার আসামি। এরপর তাদের নিকট এবং ওই ঘর থেকে সিগারেটের প্যাকেটের মধ্যে থেকে ১০০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। এদের বিরুদ্ধে মাদক ও প্রতারনার জন্য একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-১৭তারখি,২৮/০৯/২৪।

L

Leave a Reply

Your email address will not be published.