নওগাঁ থেকে অপহরণের শিকার দুই ভিকটিম উদ্ধার-একজনকে আটক করেছে র‌্যাব

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁ থেকে অপহরণের শিকার দুই ভিকটিম কে জয়পুরহাট থেকে উদ্ধার সহ অপহরণকারী চক্রের মূলহোতা কে আটক করেছে র‌্যাব।
সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে প্রতিবেদক কর জানান, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এর নের্তৃত্বে রবিবার পূর্বরাত পনে ১টারদিকে জয়পুরহাট জেলা সদর থানাধীন বাসস্ট্যান্ড এলাকা
হতে ২ জন ভিকটিম কে উদ্ধার পূর্বক অপহরণকারী চক্রের মূলহোতা মোঃ আনোয়ার হোসেন (৪৫) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার কাটাবাড়ি গ্রামের মৃত হবিবর রহমান এর ছেলে।
র‌্যাব আরো জানায়, গ্রেফতার কৃত (অভিযুক্ত) আনোয়ার হোসেন এবং ভিকটিম মোঃ সিয়াম ইসলাম ও মোঃ নাঈম শেখ সকলেই নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুরে একটি হোটেলে কাজ করতেন। কাজের এক পর্যায়ে আনোয়ার হোসেন ভিকটিমদের ঢাকায় ভালো বেতনের কাজ দেওয়ার কথা বলে জয়পুরহাটে নিয়ে আসেন এবং একটি হোটেলে কাজ দেয়। ভিকটিমের ভাই তাদের খোঁজ জানতে পেরে তাদের নিতে আসলে অভিযুক্ত আনোয়ার হোসেন তাদের আটকে রেখে টাকা দাবি করেন এবং বলে যে, টাকা না দিলে তাদের ছাড়বে না। পরবর্তীতে আনোয়ার হোসেন ভিকটিম দুই জনকে লুকিয়ে রেখে বলে যে তারা সেখান থেকে চলে গেছে। ভিকটিমের ভাই কোনকিছু বুঝতে না পেরে গত ২৮ জানুয়ারি জয়পুরহাট র‍্যাব ক্যাম্পে এসে অভিযোগ করেন। অভিযোগের পর বিষয়টি নিয়ে র‍্যাব ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে ভিকটিমদের অবস্থান সনাক্তকরণ সহ তাদের উদ্ধার ও অভিযুক্তকে আটক করতে সমর্থ হয়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা স্বীকার করে যে, টাকার জন্য অভিযুক্ত মোঃ আনোয়ার হোসেন জোর পূর্বক ভিকটিমদেরকে একটি বাড়িতে আটকে রেখেছিলো।
এঘটনায় জয়পুরহাট জেলা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.