কালাইয়ে  প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ২৫ পরিবার  

মো: মোকাররম হোসাইন কালাই জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাই উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার সকাল ১১ টায় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৪৯ টি উপজেলার মধ্যে কালাই উপজেলাকে আনুষ্ঠানিক ভাবে এ ঘোষণা দেন তিনি।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে ভার্চুয়াল কনফারেন্সে প্রধানমন্ত্রীর অনুমতিতে কালাই উপজেলার আশ্রয়ন-২ প্রকল্প এর চতুর্থ ধাপে ২ শতক জমিসহ নির্মাণকৃত ২৫টি ঘর গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে । সেই সাথে কালাই উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনাও করা হয়েছে ।

এ সময় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আল-আমিন, কালাই পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম হামিদুল হক, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মুনিশ চৌধুরী, উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.