নওগাঁয় মোটরসাইকেল দূর্ঘটনায় ১জন নিহত ১জন আহত

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সাথে ধাক্কালেগে মোটরসাইকেল আরোহী মোস্তাফিজুর রহমান (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন এবং এন্তাজুল রহমান (২৬) নামে এক যুবক আহত হয়েছেন। এমোটরসাইকেল দূর্ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত সারে ৮টারদিকে নওগাঁর সাপাহার উপজেলার বাসুলডাঙ্গা মোড় নামক স্থানে।
নিহত যুবক মোস্তাফিজুর নওগাঁর পত্নীতলা উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুস সোবহান এর ছেলে এবং আহত যুবক এন্তাজুল রহমান সাপাহার উপজেলার দুকড়ীপাড়া গ্রামের আব্দুর রশিদ এর ছেলে বলে প্রাথমিকভাবে জানাগেছে।
স্থানিয় সুত্র জানায়, মঙ্গলবার দিনগত রাত সারে ৮টারদিকে তারা দু’জন একটি মোটরসাইকেল যোগে দূর্ঘটনাস্থলে পৌছে নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ছিটকে রাস্তার উপর পরলে এসময় দ্রুত গতিতে আসা একটি পিকআপ ঘটনাস্থলে মোস্তাফিজুর কে চাপা দেয়। এতে মোস্তাফিজুর ও এন্তাজুল গুরুত্বর আহত হয়।
স্থানিয়রা তাদের উদ্ধার করে
সাপাহার উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মোস্তাফিজুর কে মৃত ঘোষনা করেন এবং এন্তাজুল গুরুতর আহত হওয়ায় তাকে (রামেক) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দূর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হওয়ার খবর পেয়ে সাপাহার থানা পুলিশ দ্রুত দূর্ঘটনাস্থল পৌছান। দূর্ঘটনায় নিহত ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছে সাপাহার থানার ওসি।

Leave a Reply

Your email address will not be published.