নতুন সিনেমা নিয়ে আসছেন লিওনার্দো ডিক্যাপ্রিও

কালের সংবাদ ডেস্কঃ টাইটানিক সিনেমার আলোচিত রোম্যান্টিক সুপার হিরো লিওনার্দো ডিক্যাপ্রিও হলেন হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। অস্কার বিজয়ী এই অভিনেতা বছরের পর বছর ধরে তার নান্দনিক অভিনয় দক্ষতা দর্শকদের প্রদর্শন করছেন।

অস্কার পুরস্কারের মর্যাদা অর্জন এবং হলিউডের খ্যাতিমান ও শীর্ষ পরিচালকদের সঙ্গে কাজ করে লিওনার্দো ডিক্যাপ্রিও প্রমাণ করেছেন যে, অভিনেতাদের দিক দিয়ে তিনিই সেরা।

সম্প্রতি লিওনার্দোর আসন্ন সিনেমা ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ নির্মাতা মার্টিন স্কোরসেস সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন। সিনেমাটি দেখার জন্য লিওনার্দোর ভক্ত-অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

আগামী ৬ অক্টোবরে সিনেমাটি প্রথমে সীমিত আকারে কিছু থিয়েটারে এবং পরবর্তীতে ২০ অক্টোবর পুরো ইউরোপ ও আমেরিকাজুড়ে ব্যাপকভাবে মুক্তি দেওয়া হবে। সিনেমাটিতে লিওনার্দো ডিক্যাপ্রিওসহ রবার্ট ডি নিরো, জেসি প্লেমন্স, লিলি গ্ল্যাডস্টোন, ব্রেন্ডন ফ্রেজার, জন লিথগোসহ আরও অনেক শিল্পী অভিনয় করেছেন।

পরিচালক মার্টিন স্কোরসেস এর আগে লিওনার্দো ডিক্যাপ্রিওকে নিয়ে চারটি সিনেমা নির্মাণ করেছেন যার প্রতিটিই ব্যবসায়িকভাবে সফল।‘কিলার অব দ্য ফ্লাওয়ার মুন’ হবে পরিচালক মার্টিন স্কোরসেসের সঙ্গে অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওর পঞ্চম সিনেমা।

Leave a Reply

Your email address will not be published.