কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরে বিএসটিআইয়ের সার্ভিল্যান্স অভিযান ।

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরে ০৯ টি ইটভাটার বিরুদ্ধে মামলার উদেশ্যে জব্দ তালিকা প্রস্তুত। বিএসটিআই’র গুণগত মান সনদ গ্রহণ ব্যাতিত ইট পণ্যটির উৎপাদন ও বিক্রয় বিতরণ করার অপরাধে অদ্য ০৫ এপ্রিল-২৩ইং কুড়িগ্রাম জেলার রৌমারী ও রাজিবপুর উপজেলার বিভিন্ন ইট ভাটায় সার্ভিল্যান্স পরিচালনা করা হয়। উক্ত অভিযানে নিম্নোক্ত প্রতিষ্ঠানের সিএম লাইসেন্স না থাকায় নিয়মিত মামলা দায়েরের উদেশ্যে জব্দ তালিকা প্রস্তুত করা হয়েছে। পাশাপাশি প্রতিষ্ঠান সমুহকে ০৭ দিনের মধ্যে অবশ্যই আবেদন দাখিল করতে পরামর্শ দেয়া হয়েছে।
১) এস কে বি ব্রিকস-১ (SKB), উত্তর পাড়া, রৌমারী, ২) এস কে বি ব্রিকস-২ (SKB), বাতারগ্রাম, রৌমারী, ৩) ভাই ভাই ব্রিকস (MBC), হাজিরহাট, দাত ভাংগা, রৌমারী, ৪) বাবা মায়ের দোয়া (BMD) ব্রিকস ফিল্ড, টাপুরচর, রৌমারী, ৫) ডিজিএল ব্রিকস (DGL), কাঠালবাড়ি রৌমারী, ৬) আর এম জি ব্রিকস (RMG), সায়দাবাদ, রৌমারী, ৭) এম জি এস (MGS) ব্রিকস, লালকুড়া, যাদুরচর, রৌমারী, কুড়িগ্রাম, ৮) বিএসবি ব্রিকস (BSB), ঝাউনিয়ার চর, রাজিবপুর, ৯) ভুইয়া ব্রিক্স ফিল্ড (VBF), জাউনিয়ার চর, রাজিবপুর,, কুড়িগ্রাম।
এছাড়া ১০) এস বি ব্রিকস, ঝগড়ার চর, রৌমারী, কুড়িগ্রাম, ১১) এস বি ব্রিকস, দাতভাংগা, রৌমারি, কুড়িগ্রাম এর সিএম লাইসেন্স নবায়নের জন্য আবেদন জমা দেয়ার পরামর্শ দেয়া হয়েছে। উক্ত অভিযানটি পরিচালনা করেন মোঃ দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার (সিএম) ও জনাব জামিনুর রহমান, পরিদর্শক (মেট), বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর।
বিএসটিআইয়ের কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন জানান, জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এর অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.