জয়পুরহাটে অগ্নিকান্ডে ৬টি ঘর পুড়ে ছাই 

মোঃ মোকাররম হোসাইন  জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটে পাঁচবিবিতে বৈদ্যতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে ৬টি ঘরসহ যাবতীয় আসবাব পত্র পুড়ে ছাই হয়ে গেছে।  খরব পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের একটি দল ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন।
এতে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারটি জানায়। বুধবার ৫ এপ্রিল সন্ধ্যায় উপজেলার বাগজানা ইউনিয়নের পূর্ব রামচন্দ্রপুর পাইকপাড়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি সদস্য নওশাদ আলী বলেন, বুধবার ইফতারের পূর্ব মহুর্তে উপজেলার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের মৃত বাহার উদ্দিনের পুত্র মুছার মাটির তৈরী দোতলা বাড়ীতে আগুন লেলিহান শিখা জ্বলতে দেখে  আশপাশের লোকজন আগুন নেভাতে ছুটে আসে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনেন।
ক্ষতিগ্রস্ত মুছা বলেন, বাড়ীটি দোতলা হওয়াই ৬টি ঘরের কোন জিনিস বের করতে পারিনি। সব কিছুই পুড়ে গেছে। প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।
পাঁচবিবি ফায়ার ষ্টেশনের ইনচার্জ রতন হোসেন বলেন,খরব পেয়ে সেখানে গিয়ে ১ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনি। প্রাথমিক ভাবে বৈদ্যূতিক সর্ট সার্কিটে কারণেই আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করছি।

Leave a Reply

Your email address will not be published.