ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার কৃতি সন্তান মোহাম্মদ খায়ের মিয়া

রাজু ইসলাম, কালের সংবাদ প্রতিনিধি: ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কৃতি সন্তান। মোঃ খায়ের মিয়া শিল্প বাণিজ্য মন্ত্রণালয়ের কর্তৃক (সি আই পি) নির্বাচিত হওয়াই, শুভেচ্ছা ও অভিনন্দন জানান,বাংলাদেশ ছাত্রলীগ দাদপুর ইউনিয়ন শাখা।

বাংলাদেশের শিল্প খাতে কল কারখানা, বাণিজ্য ও অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত সর্বোচ্চ রাষ্ট্রীয় বাণিজ্যিক পদক (সি আই পি ) পদে ভূষিত হলেন ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলা ৪ নং দাদপুর ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি হায়াসিন্থ গ্রুপ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক। মোঃ খায়ের মিয়া।

পরিচালক বাংলা বাংলাদেশ বি টি এম ই, বি সি আই এবং এফ বি সি আই,সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ ধর্ম ও বিষয়ক উপকমিটি রপ্তানি বাণিজ্যে ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ সরকার তাকে বাণিজ্যিকভাবে'” গুরুত্বপূর্ণ ব্যক্তি “হিসেবে সিআইপি কার্ড” প্রদান করেন। সিআই পি কার্ড ধারীরা সচিবালয়ে বিশেষ প্রবেশ পাস পাবেন।

ব্যবসা সংক্রান্ত ভ্রমণ বিমান, রেল,সড়ক নৌপথে আসনে অগ্রধিকার পাবেন।এরই ধারাবাহিকতায় দেশের এই ক্লান্তি লগ্নে শিল্প কল কারখানা ও বাণিজ্যিক খাতে এমন গুরুত্বপূর্ণ অবদান রাখায় ৪নং দাদপুর ইউনিয়ন ছাত্রলীগের এবং বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শিল্পপতি মোঃ খায়ের মিয়া কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

দাদুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মৃধা মোঃ আশিকুর রহমান। এ সময় দাদুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মৃধা আশিকুর রহমান বলেন, মো: খায়ের মিয়ার অবদানের জন্য দেশের অর্থনীতি ও বাণিজ্যিক খাত গুলো উন্নয়নের পথে অনেকটা এগিয়ে। মোঃ খায়ের মিয়ার জন্য দেশবাসী সহ আমরা দাদপুর ইউনিয়নবাসী গর্বিত।

তিনি আমাদের ইউনিয়ন শুধু নয় সমগ্র বাংলাদেশের এবং বোয়ালমারী উপজেলা তথা ফরিদপুর ১ আসন (বোয়ালমারী আলফাডাঙ্গা ,মধুখালী) এর সম্পদ। তথা ফরিদপুর ১ আসনের ভবিষ্যৎ কান্ডারী ও উজ্বল নক্ষত্র। মোঃ খায়ের মিয়া( সি আই পি) ভূষিত হওয়ার পরেই শিল্পপতিদের মঙ্গল ও কল্যাণ কামনা করেন।পবিত্র মাহে রমজানের দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন। সকলকে ভাল রাখুন সুস্থ রাখুন আমিন।।

Leave a Reply

Your email address will not be published.