নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে বেস্ট ব্রিকস ইট ভাটার শ্রমিক ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার 

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে বেস্ট ব্রিকস ইট ভাটার শ্রমিক ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার। নড়াইলে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইমদাদুল সানা (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রবিবার (৯ এপ্রিল) রাতে নড়াইল সদর উপজেলার নাকশী এলাকায় ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে তাকে আটক করা হয়। তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের বাসিন্দা।
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে ডিবি পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলামের নেতৃত্বে এসআই (নিঃ) জয়দেব কুমার বসু সঙ্গীয় ফোর্সসহ নড়াইল সদর উপজেলার নাকশী এলাকায় ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে তাকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। নড়াইলে ‘বেস্ট ব্রিকস’ ইট ভাটায় কর্মরত শ্রমিক ইমদাদুলের নামে আশাশুনি থানায়ও একাধিক মাদক মামলা রয়েছে। জন্মস্থান ত্যাগ করলেও তিনি ছাড়তে পারেননি মাদক ব্যবসা।
নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:সাজেদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশ নিরলসভাবে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.