নড়াইলে পুলিশের অভিযানে ভ্যান ও মোবাইল ফোনসহ ছিনতাইকারী আটক

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলে পুলিশের অভিযানে ভ্যান ও মোবাইল ফোনসহ ছিনতাইকারী আটক। সোহাগ মোল্যা(২০) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে নড়াইল সদর থানা পুলিশ। সে নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা গ্রামের মৃত হাফিজুর রহমানের ছেলে।
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, নড়াইল সদর উপজেলার পাইকমারী গ্রামের ভ্যান চালক আব্দুল্লাহ মোল্যা প্রতিদিনের ন্যায় ৯ এপ্রিল রাতে যাত্রীর প্রত্যাশায় পুরাতন বাস টার্মিনালে অপেক্ষা করতে থাকেন। অতঃপর পংকবিলা ঘাটে যাওয়ার উদ্দেশ্যে একজন যাত্রী তার ভ্যানে ওঠে। পথিমধ্যে আউড়িয়া গ্রামস্থ মহাশ্মশানের পাশে পৌঁছালে ওই যাত্রী কৌশলে তাকে অচেতন করে ভ্যান ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
পরে ভ্যানচালকের জ্ঞান ফিরলে স্থানীয় লোকজনের সহযোগিতায় তিনি পুলিশের কন্ট্রোল রুমে জানালে নড়াইল জেলার পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান দ্রুত সকল গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট জোরদার করেন।
অবশেষে পুলিশের তৎপরতায় রাত অনুমান ২.৩০ মিনিটের সময় বিছালী ক্যাম্প পুলিশের চেকপোস্টে ছিনতাইকৃত ভ্যান ও মোবাইলসহ ছিনতাইকারী ধরা পড়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোমল পানীয় এর সাথে ঘুমের ওষুধ মিশিয়ে কৌশলে তা ভ্যানচালককে পান করিয়ে অচেতন করে ভ্যান  ও মোবাইল ফোন ছিনতাই করেছে মর্মে আসামি স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published.