বেগম খালেদা জিয়ার চিকিৎসকরা মনে করছেন মাত্রাতিরিক্ত জ্বর কোনো ভালো লক্ষণ নয়

কালের সংবাদ ডেস্কঃ এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে। জ্বরের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী এ সিদ্ধান্ত নেওয়া হয়। তাঁকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে বোর্ডের পরবর্তী সিদ্ধান্ত না পাওয়া পর্যন্ত। এর আগে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল সন্ধ্যা ৭টার দিকে তিনি বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালে পৌঁছেন। বিকাল সাড়ে ৫টায় তিনি গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে হাসপাতালের উদ্দেশে রওনা হন। এ সময় তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন পুত্রবধূ শর্মিলা রহমান সিঁথি।

চিকিৎসক শনিবার রাত ১১টায় বলেন, চিকিৎসকরা মনে করছেন মাত্রাতিরিক্ত জ্বর কোনো ভালো লক্ষণ নয়। জ্বর কী কারণে এসেছে সে জন্য থরো চেক-আপ করা হয়েছে। এর মাধ্যমে নতুন করে অন্য কোনো সমস্যা সৃষ্টি হয়েছে কি না- তা নির্ণয় করা যাবে। অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, কিছু পরীক্ষা শনিবার রাতে হয়েছে। আগামী কয়েকদিন আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার পর মেডিকেল বোর্ড সিদ্ধান্ত নেবে। তিনি কতদিন হাসপাতালে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published.