মেলান্দহে প্রতিবন্ধীর পাশে ছাত্রলীগ নেতা ইসমাইল।

কালের সংবাদ ডেস্কঃ  মেলান্দহের স্টেশন এলাকায় হুইল চেয়ার হারানো ভাসমান প্রতিবন্ধী ডাবলু পাগলের পাশে দাঁড়ালেন ছাত্রলীগ নেতা।

ডাবলু পাগল ঘুরে ঘুরে মানুষের কাছ থেকে যা পান সেটা দিয়েই চলে তার জীবন। থাকেন মেলান্দহ স্টেশনের প্লাটফর্মে। গত ২৪ এপ্রিল ঘুম থেকে উঠে দেখেন হুইল চেয়ারটি নেই। এতে কান্নায় ভেঙে পড়ে তিনি। বিষয়টি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে হুইল চেয়ার নিয়ে তার পাশে দাঁড়ান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসাইন। গত শনিবার সন্ধায় নেতাকর্মীদের নিয়ে স্টেশন এলাকায় ডাবলুর কাছে পৌঁছে দেন হুইল চেয়ারটি। চেয়ারটি পেয়ে আনন্দে কেঁদে ফেলেন ডাবলু।

ডাবলু  বলেন, এক সময় আমার সবই ছিল। ছিল সুন্দর জীবন। অসুস্থ হয়ে পঙ্গু হওয়ার পর কেউ নেই। থাকার মতো কোনো ঘরবাড়িও নেই। এখন স্টেশনেই থাকি, মানুষ যা দেয় তাই নাই। চলাফেরার একমাত্র সম্বল (হুইল চেয়ার) আমার ঘুমের সময় কে যেন চুরি করে নিয়ে যায়। আমি এ কয়দিন কোথাও যেতে পারছিলাম না। চেয়ারটি পেয়ে বের হওয়ার সুযোগ পেয়েছি।

ছাত্রলীগ নেতা ইসমাইল বলেন, তিনি হাঁটতে-চলতে পারেন না। হুইল চেয়ারটি কোনো এক নিকৃষ্ট মনের মানুষ চুরি করে নিয়ে যায়। এরপর থেকেই তার কান্নার শেষ নেই। সেই খবর পেয়ে আমি চেয়ারটি কিনে তাকে দিলাম।

চেয়ার হস্তান্তরকালে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা সরকার, বাকৰি কৰি প্রকৌশল বিভাগের ভিপি শাবাব জাহেদী, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি হৃদয় খান যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম, সজিব আরম্ভ, সাংগঠনিক সম্পাদক মেহেদী।

Leave a Reply

Your email address will not be published.