মহাদেবপুরের ‘কালের সংবাদ’র সাংবাদিক দুলুর উপর সন্ত্রাসী হামলার মুল হোতা শামীম গ্রেপ্তার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরের “কালের সংবাদ”র সাংবাদিক এমদাদুল হক দুলুর উপর সন্ত্রাসী হামলার মুল হোতা নওগাঁ ৩ আসনের এমপির পুত্র সাকলাইন মাহমুদ রকির ঠিকাদারী কাজের ম্যানেজার সন্ত্রাসী এমরান আলী শামীম (৩২)কে আটক করেছে পিবি আই ( পুলিশব্যুরো অব ইনভেস্টিগেশন নওগাঁ)।

মঙলবার সকাল সাড়ে ৬টায় মামলার তদন্তকারী অফিসার এস আই শফিকুল ইসলাম, এস আই সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নওগাঁ সদর থানার বাঙ্গা বাড়িয়া কলেজ পাড়া নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উল্লেখ্য বিগত ২০১৯ সালের ২৪ আগষ্ট নওগাঁর মহাদেবপুর থেকে পেশাগত দায়ীত্ব পালন শেষে বাড়ী ফেরার পথে দুপুর ১২টার দিকে সারাসন মোড়ে ২ মটর সাইকেল যোগে ৫ জন সন্ত্রাসী পথ রোধ করেজানতে চায় আপনি কি সাংবাদিক।

আপনার মোবাইলে কি ফোন এসেছিল। নাম পরিচয় নিশ্চিৎ হয়ে সাংবাদিক এমদাদুল হক দুলুর উপর আক্রমন করে। রডের আঘাতে সাংবাদিকের ডান হাত ভেঙ্গে যায়। এ সময় সাংবাদিকের আর্তচিৎকারে গ্রামবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মোবাইল ফোনের সুত্র ধরে মেহেদী হাসান সাজুর নাম উল্লেখ করে ৫ জনকে আসামী করে মহাদেবপুর থানায় মামলা করা হয়।

পরে আদালত মামলাটি তদন্তভার দেন পিবি আইয়ের উপর। দীর্ঘ তদন্তে ৩ বছর ৮ মাস পর মঙলবার সকালে এমরান আলী শামীমকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে পিবি আই তদন্ত কর্মকর্তা। তদন্ত কর্মকর্তা এস আই শফিকুল ইসলাম বলেন শামীম সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার মুল হোতা। তথ্য প্রমান সাপেক্ষে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.