গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যবৃন্দের সাথে মাগুরা সিভিল সার্জন এর শুভেচ্ছা বিনিময়।

খন্দকার নজরুল ইসলাম মিলন মাগুরা প্রতিনিধি: গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি মাগুরা জেলা শাখার সদস্যবৃন্দ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক অনুমোদিত সাস্থ্য অধিদপ্তরের প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যাশাখা কর্তৃক পরিচালিত, সমগ্র বাংলাদেশ ব্যাপী গ্রাম ডাক্তার প্রশিক্ষণ কর্মসূচির অধীনে মাগুরা জেলার সকল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ও জেলা সিভিল সার্জন মহোদয়ের তত্ত্বাবধানে প্রশিক্ষণ গ্রহণ করিয়াছি, যাহা আমাদের পেশাগত দক্ষতা ও বাংলাদেশ সরকারের প্রচলিত আইনের আওতায় নিবন্ধিত হয়।
এই প্রশিক্ষণ নিয়ে আমার সমিতির  সকল গ্রাম ডাক্তার আধুনিক ও যুগোপযোগী চিকিৎসা সম্পর্কে অনেক তাতৃক ও ব্যবহারিক জ্ঞান অর্জন করিয়াছি যাহা মাগুরা জেলার স্বাস্থ্যসেবার চলমান কর্মকাণ্ডের সহায়ক শক্তি হিসাবে মহামারী করনা ভাইরাস মা ও শিশু টিকাদান কর্মসূচি গর্ভবতী মেয়েদের সেবাসহ সকল প্রাথমিক চিকিৎসা ও পরামর্শ প্রদানের শিক্ষা অর্জন করে সেবা দান করে আসিতেছে।
কে বা কাহারা গত ইংরেজি 10/5/2023 তারিখ আমার সমিতির ভাবমূর্তি নষ্ট করার জন্য ভুল তথ্যের ভিত্তিতে একটি সংবাদ প্রচার করে ফেসবুকের মাধ্যমে। আমরা তার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছি, বাাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি সুষ্ঠু ও সুশৃংখল একটি সংগঠন যা সারা বাংলাদেশে মানুষের কল্যাণে কাজ করে আসছে। বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সদস্যবৃন্দু ১৯৭১সালের যুদ্ধ হতো মুক্তি যুদ্ধাদের প্রাথমিক চিকিৎসা থেকে আজ পর্যন্ত সমগ্র বাংলাদেশের প্রত্যয়ান্ত অঞ্চলের হতদরিদ্র মানুষের স্বাস্থ্যসেবা প্রদান করে আসছে এবং একমাত্র বাংলাদেশের গ্রাম ডাক্তার দের সর্ব বৃহৎ পেশাজীবী সংগঠন বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি।

Leave a Reply

Your email address will not be published.