বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে স্বদেশ প্রত্যাবর্তন দিবস

নিজেস্ব প্রতিবেদকঃ ১৭ ই মে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল এবং তবারক বিতরণ অনুষ্ঠান হাইকোর্ট মাজার গেইটে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগের সভাপতি আবুল কালাম আজাদ অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগের সাধারণ সম্পাদক লায়ন আলহাজ্ব এটিএম আমিরুল গণি খোকন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি ডক্টর শরিফ সাকি, সহ-সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম মিয়া, সহ-সভাপতি দেলোয়ার হোসেন পাঠান, সহ-সভাপতি এডভোকেট জেবুন্নিসা আক্তার মুন্নি, যুগ্ন সম্পাদক রোকন উদ্দিন পাঠান, যুগ্ন সম্পাদক শেখ বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক সরদার মকবুল হোসেন।

আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথী হিসাবে “বঙ্গবন্ধু কল্যাণ পরিষদ” কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব সোহেল চৌধূরী ।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মমিন সরকার, প্রচার সম্পাদক মাহফুজুর রহমান মামুন, মহিলা বিষয়ক সম্পাদক শাবানা সরকার সাহিদা ইসলাম শিল্পী, রোজিনা আক্তার রিতা আক্তার রিয়া, দপ্তর সম্পাদক মোহাম্মদ কামাল, সহ-সম্পাদক নুরুল আমিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সোহেল আরমান, সহ-সম্পাদক মোহাম্মদ নওশাদ উল আলম সহ বহু নেতাকর্মী বৃন্ধ। বক্তারা বলেন আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্তের প্রতি অবিচল আস্তা জ্ঞাপন করিয়া বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগের নীতি ও আদর্শ বিশ্বাস করিয়া অত্র সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষে বাস্তহারা দের কে নিয়ে মাঠে ময়দানে কাজ করে যাব এবং জন নেত্রী শেখ হাসিনার ঘোষণা একটি মানুষও গৃহহীন থাকতে দিবো না এবং একটি মানুষ ও অভুক্ত রাখবো না। সেই লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা কাজ করে যাচ্ছেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী ২৪ সালের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করে ২০৩০ সালের মধ্যে যে স্মার্ট বাংলাদেশ ঘোষণা দিয়েছে সেটাকে বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবে বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা ও তৃণমূল কর্মীরা।

অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মৌলানা নাজিম উদ্দিন আল আজহারী প্রায় ৫০০ লোকের অধিক বাস্তুহারাদের কে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.